ইমাম গাযযালী গালর্স স্কুল এন্ড কলেজের শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহ’র পুরস্কার বিতরণী

শফিক আল কামাল (পাবনা) ॥ ইমাম গাযযালী গালর্স স্কুল এন্ড কলেজ পাবনা’র শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহ-২০২০’র আলোচনা সভা, ডিসপ্লে, শিক্ষার্থীর মনোজ্ঞ কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী রবিবার ০২’ফেব্রুয়ারী দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

পাবনা’র জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। ইমাম গাযযালী গালর্স স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন। তিনি বলেন শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধুলা ও সংস্কৃতি চর্চা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শিক্ষার্থীদের মনোজ্ঞ কুচকাওয়াজ দর্শন করে তিনি মুগ্ধ হন। এ অনুষ্ঠান আয়োজন করার জন্য স্কুল এন্ড কলেজের কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানান।

বিশেষ অতিথি’র বক্তব্য দেন পাবনা সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, শামছুন্নাহার রেখা, সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার সাইদা শবনম, গভর্ণিং বডির সদস্য আলহাজ্ব সামসুর রহমান খান মানিক, বাংলাদেশ টুডে’র স্টাফ রিপোর্টার আব্দুল হামিদ খান।

পবিত্র কোরআন তেলোয়াত, গীতা ও বাইবেল পাঠ করার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এর পর জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় ও ক্রিড়া পতাকা উত্তোলন করেন আগত অতিথিবৃন্দ। শুভেচ্ছা বক্তব্য দেন ইমাম গাযযালী গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরাইয়া সুলতানা। সঞ্চালনা করেন ইংরেজী বিভাগের শিক্ষক শরিফুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারি শিক্ষক আব্দুল মান্নান ভূঈয়া।

এ সময় উপস্থিত ছিলেন স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সদস্য রুবিনা ইয়াসমিন, সহকারি প্রধান শিক্ষক আয়ুব হোসেন খান, এশিয়ান টিভি’র পাবনা জেলা প্রনিনিধি, সাহিত্য ও বিতর্ক ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিক আল কামাল, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, অভিভাবক, স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থী প্রমুখ।