ঈশ্বরদীতে প্রাইভেট কারের সাথে ধাক্কা খেয়ে মটরসাইকেল চালক নিহত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে প্রাইভেট কারের সাথে ধাক্কা খেয়ে মটরসাইকেল চালক নিহত হয়েছে। শনিবার দুপুরে ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর কদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল মালিথা (৪০)। তিনি সাহাপুর ইউনিয়নের দিঘা গ্রামের মতিউর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মটরসাইকেল চালক রেজাউল দ্রুতগতিতে একটি ট্রাক ও নসিমন ওভারটেক করার সময় ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁনের প্রাইভেট কারের সামনে পড়ে যায়। এসময় মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের দরজায় ধাক্কা দিেেল চালক রেজউল রাস্তার উপর পড়ে যায়। হেলমেট না থাকায় রেজাউল মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আশঙ্কাজনক অবস্থায় ভাইস চেয়ারম্যান সালাম খাঁন ও এলাকাবাসীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার অফিসার আনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের স্বজনদের পক্ষ হতে থানায় কোন অভিযোগ করা হয়নি।
ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, ঘটনা মর্ম্মান্তিক। মটরসাইকেলটি ট্রাক ও নসিমনকে ওভারটেক করতে গেলে আমার ব্যক্তিগত প্রাইভেট কারের দরজায় এসে আচমকা ধাক্কা দেয়। প্রাইভেট কারে আমার পরিবারের সকলে ছিল। অল্পের জন্য আমরা বামে খাদে পড়ে যাওয়ার হাত থেকে আমরা অল্পের জন্য রক্ষা পেয়েছি।