গুরুদাসপুরে তিন আওয়ামীলীগ নেতাকে সংবর্ধনা

মহান বিজয় দিবস ও একাদশ জাতীয় সংসদের এক বছর পূর্তি উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন ও ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার রাত সাড়ে ৮টায় পৌর সদরের খলিফাপাড়া মহল্লাবাসীর আয়োজনে আওয়ামী লীগ নেতা মো. আসাদ আলীর সভাপতিত্বে ব্রীজঘাট সংলগ্ন সড়কে তাঁদেরকে ওই সংবর্ধনা দেন আনোয়ার হোসেন চক্ষু হাসপাতালের পরিচালক আওয়ামী লীগ নেতা ডা. মোহাম্মদ আলী। শুভেচ্ছা বক্তব্যে একটি উন্নত, আধুনিক, পরিচ্ছন্ন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত গুরুদাসপুর মডেল পৌরসভা বিনির্মানে পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
সংবর্ধনা সভার প্রধান অতিথি আব্দুল কুদ্দুস এমপি আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে সৎ ও আদর্শবান ব্যক্তিত্বকে নির্বাচিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের উদাত্ত আহবান জানান। অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, আওয়ামীলীগ নেতা আরিফুল ইসলাম বিপ্লব, রেজাউল করিম সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।