আলীকদমে প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি’র পূনর্মিলনী অনুষ্ঠিত

বান্দরবানের আলীকদম উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির পূণর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা দুই ঘটিকায় আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। অনুষ্ঠানের উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা।
অনুষ্ঠানে বক্তারা শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম ও নিরলশ প্রচেষ্ঠার জন্য কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক এবং নিভর্‚ল শিক্ষায় শিক্ষিত করতে হবে। আর এজন্য প্রাথমিক শিক্ষকদের ভ‚মিকা অগ্রগণ্য। শিক্ষকরাই পারে একটি সুশিক্ষিকত ও আদর্শ জাতি গড়তে। এছাড়াও ঝরে পড়া শিক্ষার্থী ও বাল্য বিবাহ রোধে ভ‚মিকা পালনের জন্য শিক্ষকদের দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানের অন্যান্য আয়োজনের মধ্যে ছিল অবসর প্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান, লাকী কুপন ড্র ও মধ্যাহ্নভোজ।
আলীকদম বাস টার্মিনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আরিফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম। আলীকদম উপজেলা পারিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ধুংড়ি মার্মা, আলীকদম উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।