মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ

সুনামগঞ্জের মধ্যনগর সদর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ ও নলকূপ স্থাপন এর কাজ সম্পন্ন করা হয়েছে।
প্রায় চল্লিশ-হাজার টাকা ব্যয়ে লন্ডনভিত্তিক সংগঠন, ” রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক, মধ্যনগর থানার ৯নং ওয়ার্ডের অনন্তপুর গ্রামে ১৩ লক্ষ টাকা ব্যয় করে জামে মসজিদ নির্মাণ ও টিউবওয়েল স্থাপন করে দেয়া হয়েছে। টিউবওয়েলের কাজ সম্পন্ন হলে এর শুভ উদ্ভোধন করেন অত্র ওয়ার্ডের মুক্তি যুদ্ধা নূরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন, অনন্তপুর জামে মসজিদের ইমাম, জনাব মুসলিম উদ্দিন, মসজিদ পরিচালনা কমিঠির সম্মানিত সভাপতি অব্দুল হোসেন, সাধারণ সম্পাদক নূর-ইসলাম, গ্রামের বিশিষ্ট মুরুব্বী ছমির আলী, সিদ্দিক মিয়া, আব্দুল কাদির, ইজ্জত আলী, রুল মিয়া, সত্তার মিয়া প্রমুখ, এ সময় রামধানা ওয়েলফেয়ার ট্রাস্টের সাথে সম্পৃক্ত সবার জন্য বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য, এর পূর্বেও অনন্তপুর গ্রামের কৃতি সন্তান আব্দুল আউয়াল এর অফুরান চেষ্টা ও তদবিরে গ্রামে উন্নয়নের ছোয়া লেগেছে , রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট (ইউকে), প্রায় তের লক্ষ টাকা ব্যয় করে অনন্তপুর জামে মসজিদ নির্মাণ করায়, এলাকাবাসী আউয়ালকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।এলকার সুধীজনরা আরও জানান আউয়ালের নেতৃত্বে গত ২০১৭ইং সালে অকাল বন্যায় কৃষকদের ফসল সমূলে নিমজ্জিত হলে, রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট এর অর্থ্যয়ানে প্রায় পাঁচলক্ষ টাকার অনুদানে চাল,ডাল, তেল,আলু,কাপড়,নগদ টাকা এবং কুরবানির ঈদে গরুর গোশত বিতরণ করেন।