চাটমোহরে উভয় পক্ষের সংঘর্ষে আহত-৪

পাবনার চাটমোহরের হান্ডিয়াল ইউনিয়নের মিলনচর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আবুল কালাম (৫৮) এবং মোঃ আসাদ আলীর স্ত্রী সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য হাফিজা(৪০) চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে অন্যান্যরা হলেন রিদয় ও রওশনারা। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।
আবুল কালামের ছেলে রতন জানান, “আমার মা রওশনারা ও প্রতিবেশী খালেদা মাঠে প্রায়ই এক সাথে কাজ করে। কাজ করা নিয়ে তাদের দুজনের মধ্যে আজ সকালে কথা কাটা কাটি হলে ইউপি সদস্য হাফিজা খাতুন ও তার স্বামী আসাদ খালেদার পক্ষ নিয়ে আমার মাকে গালি গালাজ পারতে থাকে। আমার বাবা বকাবকি করতে নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়ির উপর এসে আসাদ, আসাদের ছেলে সাগর, আসাদের ভাতিজা দিপু,হাফিজা মেম্বরসহ কয়েকজন আমার বাবা, ছোট ভাই রিদয় ও আমার মা রওশনারাকে মারপিট করে আহত করে। পরে আমার বাবাকে আমরা হাসপাতালে ভর্তি করি।
অপর দিকে ইউপি সদস্য হাফিজা জানান, কাজ করা নিয়ে খালেদার সাথে রওশনারার কথা কাটাকাটি হলে আমি তা মিমাংসার চেষ্টা করি। এসময় পাশর্^বর্তী ছাইকোলা গ্রামের সোলেমান, মিলনচরের রাজ্জাক, রিপন ও সামাদসহ কয়েকজন আমাকে বেদম মারপিট করে আহত করে।
ছাইকোলা গ্রামের সোলেমান হোসেন জানান, আমার ভাগনে কালামকে মারপিট করার অনেকসময় পর আমি কয়েকজন প্রধানসহ উক্ত এলাকায় যাই। সংঘর্ষের ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নাই।
এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, এ ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগ করেছে। স্থানীয় ভাবে আপোষ মিমাংসা না হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।