বীরগঞ্জে ওসি সাকিলা পারভীনের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ বিভাগিয় তদন্ত ১০ জনের স্বাক্ষী গ্রহন

বীরগঞ্জে ওসি সাকিলা পারভীনের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ বিভাগিয় তদন্ত ১০ জনের স্বাক্ষী গ্রহন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেলে) অফিস স্মারকনং-১৪৪০ তারিখ-২৬/১০/২০১৯ইং মোতাবেক উপজেলার মহনপুর ইউনিয়নের চিলকুরা বীরচন্দ্রপুর গ্রামের আব্দুল গনির স্ত্রী মোছা. আমিনা ও সামসুল হকের স্ত্রী রাবেয়া বেগমের পুলিশ সদর দপ্তরে অভিযোগের পৃক্ষিতে ২৯ অক্টোবর বীরগঞ্জ সার্কেল অফিসে আরিফ, জাহাঙ্গীর, আলমগির, মাহাতাব, নূর জামাল, জয়নাল, সামসুল, আক্কাস ও সাহেরা খাতুনের সাক্ষাতকার ও তাদের কাছে লিখিত জবানবন্দি গ্রহন করেছেন মো. আব্দুল ওয়ারেশ।

উপজেলার মহনপুর ইউনিয়নের চিলকুরা বীরচন্দ্রপুর গ্রামের আব্দুল গনির স্ত্রী মোছা. আমিনা ও সামসুল হকের স্ত্রী রাবেয়া বেগম পুলিশ বিভাগিয় প্রধানের কাছে অভিযোগ করেন জমি সংক্রান্ত বিরোধের ধরে প্রতিপক্ষ নুরুল ইসলাম ও মোকলেছুর রহমানের কাছে মোটা অংকের ঘুষ নিয়ে ওসি সাকিলা পারভীনের নেতৃত্বে এসআই দুলাল হক ও এসআই তহিদুলসহ একদল পুলিশ তাদের গ্রামে গিয়ে গেটের দরজা ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে ১০জন মহিলাকে গ্রেফতার মরিপিট ও আহত করে ৩০ হাজার ঘুষ আদায় বাধ্য করে তাদের সকলকে ছেড়ে দেয়।

বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, দাখিলকৃত অভিযোগটি সুষ্ট ও নিরপেক্ষ ভাবে অনুসন্ধানের নিমিত্তে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যথা সময়ে তদন্ত প্রতিবেদন সংশ্লিষ্ট দপ্তরে প্রেরন করা হবে।