বীরগঞ্জে জাতীর জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অগ্নিসংযোগ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ওসি সাকিলার প্রকাশ্য মদতে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, বিএনপি’র সাবেক নেতা ও নৌকার বিদ্রোহী প্রার্থী খালেক সরকার জাতীর জনক বঙ্গবন্ধু ও তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অগ্নসংযোগ করে জ্বালিয়ে দিয়েছে।

উপজেলার নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (চলমান দায়িত্ব) সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম আসলাম এক লিখিত অভিযোরেগ জানান, আনারশ প্রতীকের প্রার্থী আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, বিএনপি’র সাবেক নেতা ও নৌকার বিদ্রোহী প্রার্থী ওসি সাকিলার ধর্ম ভাই খালেক সরকারের নেতৃত্বে গত ১৯ মে/১৬ইং রাত সারে ৪টায় ৪০/৪২ জন সন্ত্রাসী নিয়ে নৌকার নির্বাচনী কার্যালয়ে কেরসিন ঢেলে অগ্নি সংযোগ করে নির্বাচনী এলাকায় ত্রাস সৃষ্টি করে।

সংবাদ পেয়ে উপজেলা যুবলীগের সভাপতি ও নৌকা প্রতীকের নিজপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী নুরিয়াস সাঈদ সরকার এলাকার লোকজনসহ ঘটনাস্থলে পৌছে দেখেন নির্বাচনী অফিসে রক্ষিত জাতীর জনক বঙ্গবন্ধু ও তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি, নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল, হ্যান্ডবিল পোষ্টার সবকিছু জ্বালিয়ে দিয়েছে।

ঘটনার সময় ওসি সাকিলা পারভীনকে বারবার ফোন দেওয়া হলেও নিজে বা থানা থেকে ফোর্স পাঠায়নি। এ ঘটনায় বিএনপি’র সাবেক নেতা খালেক সরকারকে প্রধান আসামী করে এজার নামীয় ৯ জন ও অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে ১০(৫)১৬ নং-মামলা দায়ের করা হয়।

জাতীর জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি জ্বালিয়ে বিএনপি সাবেক নেতা, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও নৌকার বিদ্রোহী প্রার্থী খালেক সরকার খালেক সরকারসহ আসামীরা প্রকাশ্য বীরদর্পে ঘুরছে থানায় গিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন মামলা জড়িয়ে দিচ্ছে কিন্তু তাদের গ্রেফতার করা হচ্ছে না।
উল্লেখ্য, খালেক সরকারে ধর্ম বোন ওসি সাকিলা পারভীন এই মামলার ফাইনাল রিপোট আদালতে প্রেরন করেছে। বাদী নারাজী দিয়েছে চলতি সপ্তাহে আদালত বাদীর নারাজী গ্রহন করেছে। ওসি সাকিলা জানান, ডিআইজিকে ধর্ম ভাই বানিয়েছি আমার কাছে এসপি’র বেল নাই।