দুর্গাপুরে নানা আযোজনে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।

নির্মলেন্দু সরকার বাবুল .দুর্গাপুর নেত্রকোনা :

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দুর্গাপুরে আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । অনুষ্ঠানের শুরুতেই জেলা পরিষদ অডিটোরিয়াম সেন্টারে দলীয় ও জাতীয় পতাকা উওোলনের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয় ।
উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্গাপুর-কলমাকান্দার গন মানুষের নেতা মাননীয় সাংসদ মানু মজুমদার ।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্গাপুর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, কলমাকান্দা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ^াস, দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝুমা তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি শ.ম. জয়নাল আবেদীন , আওয়ামী যুগ্ম সাধারন সম্পাদক হারুন আর রশীদ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান . উপজেলা আওয়াম লীগ সদস্য বিপ্লব মজুমদার,যুবলীগ নেতা পাভেল চৌধুরী সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন ।

এর আগে ইউনিয়ন ও উপজেলা শাখার যুবলীগ কর্মীরা বর্ণাঢ্য বাদ্যযন্ত্রের সাথে সাথে মিছিল নিয়ে নিয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে অনুষ্ঠান মঞ্চে এসে জমা হয় ।