আত্রাইয়ে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ১৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আটক

নওগাঁর আত্রাইয়ে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ১৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আটক করা হয়েছে। আটক কৃতদের তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। আটককৃতদের সোমবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, গত রোববার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলার কলেজ পাড়া মৃত কার্ত্তিক সাহার ছেলে গৌতম সাহা , ভঁর তেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম, একই গ্রামের শুকুর প্রামানিক এর ছেলে আব্দুর রহমান, মধ্য বোয়ালিয়া গ্রামের সাহাদতের ছেলে সাইফুল ইসলাম, একই গ্রামের মিনু শেখের ছেরে আলম শেখ,তমেজ উদ্দিন সরদারের ছেলে আমজাদ আলী সরদার, আব্দুর রশিদের ছেলে নাজমূল, নওদুলী গ্রামের আব্দুস সামাদের ছেলে মাসুদ রানা, বড়পুকুরিয়া গ্রামের শ্রী বিষুর ছেলে শ্রী কাজল, সদুপুর গ্রামের বাচ্চু শেখের ছেলে এরশাদ, পতিসর গ্রামের হামেদ খলিফার ছেলে শাহিন খলিফা, সমসপাড়া গ্রামের মৃত আকতার হোসেনের ছেলে মিজানুর রহমান একই গ্রামের জাহেরুল ইসলামের ছেলে জাকারিয়া হাসান, পতিসর গ্রামের ছেফাত মন্ডলের ছেলে কাজল, জাত-আমরুল গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে আনোয়ারুল ইসলাম কে আটক করে র‌্যাপিড এ্যাকশান ব্যাটিলিয়ান (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। পরে আটকৃকতদের ভ্র্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ মূর্শেদ মিশু আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ী গৌতমসাহাকে ৬ মাস, আব্দুর রহমানকে ১মাস, আমজাদ আলী সরদারকে ৪মাস এবং অন্যান্যেদের (সকল) কে ৩মাস করে বিনাশ্রম সাজা প্রদান করেন।
এ ব্যাপারে রাজশাহী র‌্যাব-৫ সিপিসি২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমন্ডার এসপি রাজিবুল আহসান জানান, রোববার রাতে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬জন মাদক কারবারীকে আটক করা হয়।