আলীকদমে মাইক্রেবাস সমেত শ্রমিকলীগ নেতা নিখোঁজ

হাসান মাহমুদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি।
বান্দরবানের আলীকদমে বিজয় তঞ্চঙ্গ্যা (৩৮) নামে সদর ইউনিয়ন শ্রমিকলীগের এক নেতা নিখোঁজ রয়েছে। ১২দিনেও সন্ধান মিলেনি শ্রমিকলীগের ওই নেতার। বিজয় তঞ্চঙ্গ্যা আলীকদম সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রভাত কারবারী পাড়ার মৃত রাজমনি তঞ্চঙ্গ্যা ও রিদংবি তঞ্চঙ্গ্যার দ্বিতীয় সন্তান এবং ১নং সদর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারন সম্পাদক।
বিজয়ের ছেলে নিপল তঞ্চঙ্গ্যার (১৬) দেওয়া তথ্য অনুসারে গত ৩০শে আগষ্ট রোজ শুক্রবার দুপুর ২টায় বিজয় তঞ্চঙ্গ্যা তার মায়ের চিকিৎসার তার নিজস্ব গাড়ি চট্রমেট্রো চ-১১-৮২১৯ টি,আর,এস বক্সি মাইক্রোবাস চালিয়ে আলীকদম থেকে চকরিয়া জমজম হাসপাতালে নিয়ে যান। এসময় তার ছেলে নিপল তঞ্চঙ্গ্যাও সাথে ছিলেন। চিকিৎসা শেষে অনুমানিক বিকাল ৪টায় দিকে চকরিয়া জমজম হাসপাতাল গেইট থেকে মাকে এবং ছেলেকে একটি রিক্সাতে তুলে দিয়ে চকোরিয়াস্থ লামা আলীকদমের জীপ ষ্টেশনে অপেক্ষা করতে বলে এবং জরুরী কাজ আছে বলে জানায়। পরে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে বিজয়ের মা বিজয়ের মোবাইল নং- ০১৮১৮১২৩৮৪০ তে বার বার ফোন দিয়েও সংযোগ না পেয়ে আলীকদমে ফিরে এসে বাড়ীতে খবর দেন।
এ ব্যপারে তার ছেলে নিপল তঞ্চঙ্গ্যা গত ০৪ সেপ্টেম্বর আলীকদম থানায় জিডি করতে গেলে আলীকদম থানার পরামর্শে গত ০৬ সেপ্টেম্বর (শুক্রবার) চকরিয়া থানায় একটি সাধারন ডায়রির আবেদন করলেও চকরিয়া থানা ঘটনাটিকে ডায়েরীভূক্ত করেনি।
যোগাযোগ করলে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জানায় ঘটনাটি আমাদের কাছে সন্দেহজনক তাই আমরা বিষয়টিকে ডায়েরীভূক্ত করিনি, বিষয়টিকে অভিযোগ আকারে নিয়েছি। তবে আমাদের তদন্ত কার্যক্রম চলমান আছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।