শিক্ষার্থীদের খেলাধুলার মাধ্যমে শারিরিক ও মানসিক বিকাশ ঘটাতে হবে – মনোরঞ্জন শীল গোপাল

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের খেলাধুলার মাধ্যমে শারিরিক ও মানসিক বিকাশ ঘটাতে হবে।

উপজেলায় পর্যায়ে প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের যৌথ আয়োজনে ২৮ জুলাই বিকেলে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলার সমাপনি অনুষ্ঠানে এসব কথা বলেন।

চুড়ান্ত খেলায় বালকদের মধ্যে মাকড়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয় ও বালিকাদের মধ্যে শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-৩ গোলে দক্ষিণ পলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন সভাপতিত্বে পুরস্কার বিতরণ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। অনুষ্ঠানে বিশেষ অতিথির ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. এরশাদুল হক।

আলোচনা সভা বালক ও বালিকা খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় উপজেলা সমাজসেবা অফিসার সারোয়ার মোর্শেদ আহাম্মদ, উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী সহ শতশত ক্রীড়ামোদী মানুষ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টির সার্বিক সহযোগিতা করেছেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ নাজিমুদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন মতিউল ইসলাম মাষ্টার।