তাড়াশে প্রতিপক্ষের হামলায় শিকার লুুৎফর এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের মানিকচাপর গ্রামের প্রতিপক্ষের হামলায় শিকার হওয়া লুৎফর রহমান এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মানিকচাপর গ্রামে বসতবাড়ি দখল থেকে রক্ষা করতে গিয়ে গত ১১ জুলাই বৃহস্পতিবার প্রতিপক্ষের হামলায় শিকার হয়ে আফাজ উদ্দিনের বড় ছেলে লুৎফুর রহমান গুরুতর আহত হন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় লুৎফুর রহমান কে উদ্ধার করে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । বর্তমানে লুৎফুর রহমান অজ্ঞান অবস্থায় দীর্ঘ ১০ দিন যাবৎ ঢাকা মেডিকেল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন আছে। আহত লুৎফর রহমানের ছোট ভাই হাবিবুর রহমান ঘটনার দিনই তাড়াশ থানায় বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেন। তবে মামলার কোন আসামী কে এখনো গ্রেফতার করেনি পুলিশ।

মামলার বাদী হাবিবুর রহমান বলেন, আমাদের বসতবাড়ি দখলের জন্য একই গ্রামের মৃত.লালু প্রাং এর ৩ ছেলে আবুল কালাম,আবুল কাশেম,মকবুল হোসেন সহ ভারাটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদেও উপর হামলা চালায় । সেখানে আমি সহ আমার বড় ভাই গুরুত্বর আহত হয়। বর্তমানের আমার ভাই জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। আসামীদের শাস্তির দাবী জানাচ্ছি।

এ বিষয় তাড়াশ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, আমরা আসামী ধরার চেষ্টা করেছি কিন্তু আসামীরা পলাতক অবস্থায় জামিন নিয়েছে।