কলমাকান্দায় ছেলেধরা সন্দেহে নারীকে পিটিয়ে আহত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় ছেলেধরা সন্দেহে মাহফুজা বেগম (৫০) নামে এক মানসিক ভারসাম্যহীন ভবঘুরে নারীকে পিটিয়ে আহত করছে স্থানীয় লোকজন। শুক্রবার রাতে উপজেলার খারনৈ ইউনিয়নের বাউশাম বাজারে এ ঘটনা ঘটে। ভবঘুরে ওই নারী কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালাখোলা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।
পুুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার খারনৈ ইউনিয়নের বাউশাম বাজারে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে এলোমেলো ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। পরে সন্দেহের জের ধরে উৎসুক জনতার মারধরে ওই নারী গুরুতর আহত হয়। এ ঘটনার খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশেক উল্লাহ খান বলেন, মহিলাটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার চোখ ও মুখমন্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ধারণা করা হচ্ছে, তিনি মানসিক ভারসাম্যহীনতায় ভূগছেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, আমরা ভবঘুরে ওই নারীকে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসি। প্রাথমিক তদন্তে কোনো অপকর্মের সঙ্গে ওই মহিলার সম্পৃক্ততা পাওয়া যায়নি। মানুষ আতঙ্কেই ছেলেধরা ভেবে তাকে মেরেছে। তিনি আরও জানান, শনিবার বিকালে নেত্রকোনা জেলা আদালতের নির্দেশে ওই নারীকে গাজীপুরের টঙ্গীর পুবাইল এলাকার ভবঘুরে কেন্দ্রে পাঠানো হয়েছে।