ঈশ্বরদীতে দন্ডপ্রাপ্ত বিএনপির নেতা-কর্মীর স্বজনদের সহানূভূতি জানাতে বিএনপির ৬ সংসদ সদস্য

ঈশ্বরদীতে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ট্রেনে গুলিবর্ষণ মামলায় দন্ডপ্রাপ্ত বিএনপি’র নেতা-কর্মীর স্বজনদের ‘সহানুভূতি প্রদর্শন’ করতে মঙ্গলবার ঈশ্বরদীতে সফর করেছেন বিএনপি’র দলীয় ৬ জন জাতীয় সংসদ সদস্য। নের্তৃবৃন্দ দুপুরে ঢাকা হতে ঈশ্বরদীতে এসে পাবনা জেলা বিএনপির আহবায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের গ্রামের বাড়ি সাহাপুরে দন্ডপ্রাপ্ত নেতাকর্মীর স্বজনদের সাথে মতবিনিময় করেন। বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এসময় আয়োজিত সভায় বক্তব্য দেন, বিএনপির চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের হারুনর রশীদ, বগুড়া সদর আসনের গোলাম মোহাম্মদ সিরাজ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, বগুড়া-৪ আসনের মোশাররফ হোসেন, ঠাকুরগাঁওয়ের জাহিদুর রহমান জাহিদ, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ব্যারিস্টার রুমীন ফারহানা ও পাবনার আইনজীবি অ্যাডভোকেট মাসুদ খন্দকার প্রমুখ।
সভায় সংসদ সদস্য হারুনুর রশীদ বলেন, লন্ডন হতে তারেক রহমান মামলার বিষয়টি সরাসরি তদারকি করছেন। আপনাদের দু:শ্চিন্তার কারণ নেই। দেশে আইনের শাসন থাকলে মহামান্য হাইকোর্ট হতে সবাই খালাস পাবেন। এসময় দন্ডপ্রাপ্ত সকল নেতা-কর্মীর পরিবারকে সহযোগিতার আশ্বাসও দেন তিনি। ব্যারিষ্টার রুমিন ফারহানা বলেন, ঈশ্বরদীর যে ঘটনায় একজন আহতও হয়নি, সেই ঘটনার মামলাতে মৃত্যুদন্ড দেওয়া হয়েছে। দেশে ন্যুনতম আইনের শাসন যদি থাকে তাহলে উচ্চ আদালতে এই মামলা খারিজ হয়ে যাবে। এই রায় সরকারের ফরমায়েশি রায়।
সহানুভূতি সভায় দন্ডপ্রাপ্ত বিএনপি’র সকল নেতা-কর্মীর পরিজন ছাড়াও পাবনা জেলা বিএনপি এবং পার্শ্ববর্তি জেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।