অধিকহারে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি

শ্রীমঙ্গল উপজেলার শমসেরগনজ বাজার (ধোবার হাট) হইতে মির্জাপুর রোড়ে অধিকহারে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে স্থানীয় এলাকাবাসী আজ ১৪ জুলাই সকালে । ১নং মির্জাপুর ইউনিয়নের বাসিন্দা হারুন মিয়া জানান- এলাকার অধিকাংশ লোক কৃষিকাজে নির্ভরশীল। হাড়ভাঙ্গা পরিশ্রম করে জীবন-সংসার চলে ।

প্রয়োজনের তাগিদে সড়কপথে যাতায়াত করতে হয় । দীর্ঘদিন যাবৎ শমসেরগনজ বাজার (ধোবার হাট) হইতে মির্জাপুর রোড়ে সিএনজি ড্রাইভারগণ তাদের ইচ্ছেমত গাড়ীভাড়া আদায় করে আসছেন। সেখানে চলছে অনিয়ম-দুর্ণীতি। আমরা সাধারণ জনগণ এহেন প্রতিবাদ করলেও কোন কাজে আসছেনা। শমসেরগনজ হইতে মির্জাপুর রোড়ে পূর্বের ভাড়া ছিল জন প্রতি ১০ টাকা। কিন্তুু ডাইভারগণ বর্তমানে আমাদের যাত্রী সাধারণ এর কাছ থেকে আদায় করছে ২০ টাকা হারে। নির্ধারিত হারে টাকা নেওয়ার বিধান থাকলেও সিএনজি ড্রাইভারগণ সম্পূর্ণ বেআইনীভাবে এই সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

বিষয়টি স্থানীয় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। আজ প্রায় ৫শতাধিক গণস্বাক্ষর নিয়ে মৌলভীবাজার পুলিশ সুপার, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান, শ্রীমঙ্গল প্রেসক্লাব, মৌলভীবাজার প্রেসক্লাব ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবসহ সংশি¬ষ্টদের অনুলিপিসহ মান্যবর জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করলাম।