গাজীপুরে শিশু ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা

গাজীপুরের শ্রীপুর উপজেলার ধলাদিয়া গ্রামের সাইনবোর্ডে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, মেয়েটির বাবা-মা ধলাদিয়া সাইনবোর্ড (লাল টেক) এলাকায় অবসরপ্রাপ্ত সার্জেন্ট রেহান উদ্দিনের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

বাবা-মা দুজনেই চাকরি করার কারণে মেয়েটি তার দাদির কাছে থাকতো। গত বুধবার সন্ধ্যায় মেয়েটি খেলার সময় ধর্ষক নাজির হোসেন (১৯) তাকে জোরপূর্বক ধর্ষণ করে। নাজির হোসেন গাইবান্ধা জেলার শান্তিরাম গ্রামের মোহাব্বত আলীর ছেলে ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট রেহান উদ্দিনের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় ডার্ড কোম্পানিতে চাকরি করে।

মেয়েটির বাবা মা বাড়িতে আসলে মেয়েটি জানায়, তার গোপনাঙ্গে ব্যথা হচ্ছে। শুক্রবার কারখানা বন্ধ থাকায় তারা মেয়েকে নিয়ে রাজেন্দ্রপুর বাজারে আয়েশা ফার্মেসীতে স্ত্রী ও শিশুরোগ অভিজ্ঞ ডাঃ আসমা আক্তারের কাছে গেলে তিনি জানান, মেয়েটি ধর্ষণের শিকার। বাড়িতে এসে সকল ভাড়াটিয়াদের ডেকে মেয়েকে দেখাতে বললে যে কে তাকে মেরেছে, মেয়েটি ধর্ষক নাজিরকে দেখায়। বিষয়টি বাড়িওয়ালা সার্জেন্ট রেহান উদ্দিনকে জানানো হলে তিনি বিচার করার নামে ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা করেন।

এলাকার লোকজন ঘটনাটি বুঝতে পেরে সাংবাদিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ধর্ষক নাজিরকে তাদের হেফাজতে নেয়। এবিষয়ে জানতে শ্রীপুর থানার উপপরিদর্শক এস,আই আমিনুলের কাছে জানতে চাইলে তিনি জানান, ধর্ষককে আপাতত আমাদের হেফাজতে নেওয়া হয়েছে, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণ প্রমাণ হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।