বাড়ির ফেরার পথে মা, মেয়ে ও শাশুড়ি নিহত

সোনারগাঁয়ে বাড়ি ফেরার পথে বাসের চাপায় মা-মেয়ে ও শাশুড়ি নিহত হয়েছেন। এ ঘটনায় বাস চালকসহ আহত হয়েছেন অন্তত আরও আটজন। বৃহস্পতিবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কাঁচপুর মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাস চালকসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর এলাকার ভাড়াটিয়া দুলাল বর্মণের স্ত্রী সঙ্গিতা রানী বর্মণ (৩৫), মেয়ে বর্ষা বর্মণ (১৬) ও তার শাশুড়ি দেবী বর্মণ (৫৫)। মরদেহ গুলো উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কাচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জে জগন্নাথ দেবের রথযাত্রা শেষে রাতে তারা বাড়ি ফিরছিলেন। পথে মহাসড়কে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিলেটগামী রাসেল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিন নারী।

পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালকসহ আরও ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরও জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যে লরিতে ধাক্কা দিয়েছিল তা আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লরিটি ছেড়ে দেওয়া হবে। বাসটি আটক রয়েছে।