ভাঙ্গুড়ায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেডিকেল ক্যাম্প, বৃক্ষরোপণ কর্মসূচি পালন

ভাঙ্গুড়া পাবনা ::
পাবনার ভাঙ্গুড়ায় জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প,বৃক্ষ রোপণ ও রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

আজ রবিবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে পৌরশহরের শরৎনগর বাজার এলাকায় এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। উপজেলা ও পৌর যুবদল এই কর্মসূচির আয়োজন করে।

উপজেলা যুবদলের আহবায়ক ফরিদুল ইসলাম এর উদ্বোধন করেন। ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হালিমা খানম লিমা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার জাফর ইকবাল হিরোক, পৌর বিএনপি’র আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব সাইদুল ইসলাম বুরুজ, সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম,যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টিটু প্রমুখ।

এসময় উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আলতাব হোসেন খান,যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান শাহীন,উপজেলা কৃষকদলের সভাপতি আখিরুজ্জামান মাসুম,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব লিখন সরকার,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হুমায়ুন কবির, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মেহেদী হাসান পান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফ্রি মেডিকেল স্বাস্থ্যসেবা ও রোগীদের বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। এছাড়া পৌরশহরের বিভিন্ন জায়গায় ফলদ,বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করা হয়।

একইদিন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করেছে উপজেলা যুবদলের একাংশের নেতাকর্মী। বিকালে উপজেলা পরিষদ চত্বরে এই কর্মসূচি পালন করা হয়। এ সময় সাধারণ মানুষের মধ্যে ফলজ ও বনজ ও ঔষধি বৃক্ষ বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আব্দুল আলিম বৃক্ষ বিতরণ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাবেক ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিটন, বিএনপি নেতা মহব্বত হোসেন, উপজেলা যুবদল নেতা সাদ্দাম হোসেন, আশরাফুল ইসলাম এলি, জাকির হোসেন সহ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী।