ইবির ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের নতুন সভাপতি নিয়োগ 

।। নতুন সভাপতি অধ্যাপক ড. এ.এস.এম. শরফরাজ নওয়াজ ।। 
রানা আহম্মেদ অভি, ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এ.এস.এম. শরফরাজ নওয়াজ। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, “ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতি পদ থেকে অধ্যাপক ড. দেবাশীষ শর্মা-কে ২৮ অক্টোবর থেকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত অধ্যাপক ড. শরফরাজ নওয়াজ নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। নতুন সভাপতির দায়িত্ব পালনে তিনি বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সকল সুযোগ-সুবিধা পাবেন।”
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অধ্যাপক ড. দেবাশীষ শর্মাকে তাঁর দায়িত্বকালীন নিষ্ঠা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে।
নবনিযুক্ত সভাপতি অধ্যাপক ড. শরফরাজ নওয়াজ বলেন, “ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতির দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। এটি আমাদের বিশ্ববিদ্যালয়ের একটি নতুন বিভাগ, যেখানে অনেক কিছু করার সুযোগ রয়েছে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব এই বিভাগকে এগিয়ে নিয়ে যেতে, যাতে এটি বিশ্ববিদ্যালয় এবং জাতীয় পর্যায়ে গর্বের বিষয় হয়ে দাঁড়ায়। এই যাত্রায় সবার সহযোগিতা ও ভালোবাসা কামনা করছি।”