পাবনায় কৃষকদলের নব-নির্বাচিত কমিটি অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল

পাবনা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল পাবনা জেলা শাখা’র নব-নির্বাচিত কমিটি অনুমোদন দেওয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে পাবনা জেলা কৃষকদলের নেতৃবৃন্দ। সোমবার বেলা ১১টায় আনন্দ মিছিলটি কালাচাঁদপাড়া থেকে বের হয়ে শহরের আতাইকুলা সড়ক, আব্দুল হামিদ রোড পদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।
আনন্দ মিছিল শেষে জেলা কৃষকদলের নব-নির্বাচিত কমিটির সভাপতি মো. আবুল হাশেম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসিপের পরিচালনায় বক্তব্য রাখেন, আসলাম হামিদ খান, আগা মোহাম্মদ, মঞ্জুরুল ইসলাম, আনোয়ার হোসেন মনু, কৃষকদল নেতা শাহাদৎ হোসেন, সাইদুর রহমান সাত্তার, মো. ফিরোজ, আব্দুল বারী, আবু মুসা, শাজাহান খান সাজু, মো. আসাদ, মো. আন্তু প্রমূখ।
বক্তব্যকালে বক্তাগণ নব-নির্বাচিত কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশ নায়ক তারেক রহমান ও বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, কৃষকদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে কৃষকদল পাবনা জেলা শাখাকে একটি শক্তিশালী ইউনিটে পরিণত করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
এসময় জেলা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠন ও জেলা কৃষকদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।