হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

নাটোর প্রতিনিধি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী নেতা ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। আপনারা কেউ দুর্বল নন। আপনাদের পাশে আমার বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। যাতে করে, কোন দুষ্কৃতকারী, চক্রান্তকারী কিংবা আওয়ামী লীগের গুন্ডাবাহিনী আপনাদের দিকে চোখ তুলে তাকাতে না পারে।
আজ ৬ অক্টোবর রবিবার রাত ১০ টার দিকে শহরের লালবাজাওে শ্রী শ্রী জয় কালী মাতার মন্দির মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় এ সব কথা বলেন।
তিনি অরোও বলেন, দুর্গাপূজার সময়ে এলাকায় নিরাপত্তার জন্য আমাদের দলীয় নেতাকর্মীরা প্রতিটি মন্ডপে মন্ডপে গিয়ে খোঁজ রাখবে এবং হিন্দু ভাইদের সহযোগিতা করবে। সেজন্য বিএনপি’র পক্ষ থেকে হটলাইন খোলা হয়েছে । আমরা চাই সবাই যার যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করুক।দুর্গা পূজায় যেন কোনো বিশৃংখলা না হয়, সেজন্য নাটোরেবিএনপির হট লাইন ২৪ ঘন্টা খোলা থাকবে। আমাদের নেতাকর্মীরা সব সময় আপনাদের পাশে থাকবে। যে কোনো বিশৃংখলা দেখলে আপনারা সঙ্গে সঙ্গে জানাবেন। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
শহরের শ্রী শ্রী জয়কালী মাতার মন্দির কমিটির সভাপতি খগেন্দ্রনাথ সাহার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সিনিয়র যুগ্ম অহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট প্রসাদ কুমার তালুকদার বাচ্চা , বিশিষ্ট শিক্ষাবিদ অলক মৈত্র ,অরুণ ঘোষ, জেলা হিন্দু মহা জোটের সভাপতি সুজিত ঘোষ,গণমাধ্যমকর্মী দেবাশীষ কুমার সরকার প্রমুখসহ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এর আগে বিভিন্ন মন্দিরের সভাপতি সাধারণ স¤পাদকদের মধ্যে থেকে বেশ কয়েকজন বক্তব্য রাখেন। তারা এই সময়ে এমন একটি আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।