ত্রিশালে পিবি ফাউন্ডেশনের বিনামূল্যে খাবার কার্যক্রম অব্যাহত

মোমিন তালুকদার, ত্রিশাল
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঐতিহ্যবাহী ‘পিবি ফাউন্ডেশন’ এর উদ্যোগে প্রতি সপ্তাহে একবেলা খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত আছে।
প্রতি সপ্তাহের ন্যায় বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে মাদানি সিএনজি পাম্প সংলগ্ন পিবি ফাউন্ডেশনের কার্যালয়ে দোয়া মাহফিল ও পৌর শহর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথশিশু, ভিক্ষুক, রিক্সাচালক ও অসহায় প্রায় তিনশত মানুষদেরকে সাদা ভাত, মুরগির গোশত ও ডাল দিয়ে পেটভরে খাবার খাওয়ানো হয়।
খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান সোহেল রানা, সাংবাদিক শাহ্ সুলতান রঞ্জু, আসাদুজ্জামান শাহীন, দৈনিক প্রলয় এর রিপোর্টার মোমিন তালুকদার, দৈনিক একুশের বাণী পত্রিকার উপজেলা প্রতিনিধি ইকবাল হোসেন, জাগ্রত টিভির নিউজ এডিটর শাহীনুর ইসলাম প্রমূখ।
পিবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোহেল রানা বলেন, আমার পিবি ফাইন্ডেশনের যাত্রা শুরু হয় ২০২২ সাল থেকে। পৌরশহরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথশিশু, ভিক্ষুক, রিকশা চালক ও অসহায়দের জন্য সকলের সার্বিক সহযোগিতায় খাবারের আয়োজন করা হয়। সপ্তাহের প্রতি বৃহস্পতিবার বেলা বারোটা থেকে তিনটা পর্যন্ত বিরতিহীনভাবে খাবার খাওয়ানো হয়। এ ক্ষুদ্র সেবা কার্যক্রম অব্যাহত রেখেছি। যতদিন বেঁচে আছি এ সেবা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। আপনিও এ খাবার কার্যক্রমে শরিক হতে পারেন। যোগাযোগ ও বিকাশ নাম্বার- ০১৪০০৫৩৭৫৩৪।