নাটোরে চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি সায়দার ও সম্পাদক হালিম

নাটোর প্রতিনিধি
নাটোর জেলা চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি পদে সায়দার খান ও আব্দুল হালিম সিদ্দিকীকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।
বুধবার(২ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের চকবৈনাথ এলাকায় নাটোর চামড়া ব্যবসায়ী গ্রুপ অফিসে এ  কমিটির নাম ঘোষণা করা হয়।
কমিটিতে সহ-সভাপতি পদে নাসিম খান,
সহ-সম্পাদক পদে মো. রাশেদ, কোষাধ্যক্ষ পদে খন্দকার মো. মোস্তাক আহমেদ এবং নির্বাহী সদস্য পদে মো. সারোয়ার হোসেন, মো.নুরুল ইসলাম নুরু, হাজী মো. মাসুদ, মো. জাহিদুল রহমান জন, মো. ওয়াহিদুল ইসলাম ভুট্রু, মো. পারভেজ কোরাইশীসহ ১১ কমিটির নাম ঘোষণা করা হয়।
নাটোর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন দেওয়ান শাহীনের সভাপতিত্বে বক্তব্যে রাখেন- জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম আফতাব, জেলা বিএনপির কার্যকারী সদস্য নাসিম খান, সানোয়ার হোসেন তুষারসহ অনেকে। এসময় চামড়া ব্যবসায়ী গ্রুপের সদস্য ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, গত ১৬ বছরে নাটোরের চামড়া শিল্পকে নেতৃত্ব দিয়ে ধ্বংস করে দিয়েছে আওয়ামীলীগ। অনেক ব্যবসায়ীর টাকা মেরে খেয়েছে। তারা আর ব্যবসা করতে পারবে না। ব্যবসায়ীদের সকল টাকা পরিশোধ করে দিতে হবে। চামড়া শিল্পের প্রসার ঘটাতে সকলকে এক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নাটোর থেকে দেশের প্রায় অর্ধের বেশি চামড়া ঢাকায় পাঠানো হয়। এ শিল্পের সঙ্গে নাটোরে শত শত ব্যবসায়ীরা জড়িত। এ চামড়ার ন্যার্য্য দাম যেন ব্যবসায়ীরা পায় সেজন্য সবাই মিলে একত্রে কাজ করতে হবে।