লালপুরে বিএনপির সদস্য সচিবের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

লালপুর(নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদের বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল শেষে লালপুর ত্রিমোহিনী চত্বরে সংক্ষিপ্ত পথসভা করেন। পথ সভায় বিএনপি নেতারা এই হামলার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
দলীয়সূত্রে জানাযায় শুক্রবার রাতে লালপুর কলেজ মোড় এলাকায় সুশান্ত কুমারের চায়ের দোকানে যাওয়ার সময় জিটু ইসলাম সহ ৮জন তার উপর হামলা চালায়। পরে ঘটনাস্থলে থেকে থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি দল বিএনপির ওই নেতাকে উদ্ধার করেন। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা আসার আগে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এঘটনায় বিএনপির নেতা হারুনুর রশিদ পাপ্পু নিজেই বাদি হয়ে লালপুর থানায় ৮জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন জিটু ইসলাম, টিপু ইসলাম , রনি ইসলাম, হানিফ ইসলাম, শামীম হোসেন, মুনছুর আলী, ফারুক হোসেন, টগর আলী।
এদিকে খবরটি সোশ্যাল মিডিয়াসহ এলাকায় ছড়িয়ে পড়লে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিভিন্ন স্তরের মানুষ। শুক্রবার রাতেই উপজেলা বিএনপির পক্ষ থেকে তাৎক্ষণিক একটি বিক্ষোভ মিছিল করেন স্থানীয় নেতাকর্মীরা। এসময় সন্ত্রাসীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বিক্ষোভকারীরা।
এবিষয়ে লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ডাক্তার ইয়াসির আরশাদ রাজন বলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনার রশিদ পাপ্পুর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
লালপুর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।