বড়াইগ্রামে মাদকসেবীদের ভয়ে প্রায় দুই মাস যাবৎ পল্লী চিকিৎসক এলাকাছাড়া

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে মাদকসেবীদের হামলায় গুরুতর আহত হয়ে প্রায় দুই মাস যাবৎ স্বপরিবারে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন মোস্তফা কামাল নামে এক পল্লী চিকিৎসক। তিনি বড়াইগ্রাম পৌরসভার ইসলামপুর কালিবাড়ি মহল্লার বাসিন্দা ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মরহুম ফজলুল হক মাষ্টারের বড় ছেলে।
এ ঘটনায় অভিযুক্তরা হলেন-একই মহল্লার খোরশেদ আলীর ছেলে ভ্যান চালক হাবিল, মৃত সিরাজউদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ও মৃত হেলাল উদ্দিনের ছেলে মো. শাহ আলম।
ভূক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, অভিযুক্তরা মাদকসেবনসহ বিভিন্ন অসামাজিক কাজের সাথে জড়িত। এসব কাজে বাধা দেয়ায় তারা পল্লী চিকিৎসক মোস্তফা কামালের প্রতি ক্ষিপ্ত ছিল। গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকারের পতন হলে সেদিনই রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্তরা তাকে বাড়ি থেকে বাইরে ডেকে নেয়। এরপর তারা চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে এবং লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। তার ডাক-চিৎকারে স্বজনরা এগিয়ে এলে হামলাকারীরা তাদেরকেও মারপিট করে। পরে প্রতিবেশীরা এগিয়ে এলে তারা চলে যায়। এরপর থেকে প্রায় দুই মাস যাবৎ ওই পল্লী চিকিৎসক নিরাপত্তাহীনতার কারণে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন।
এসব বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ভ্যান চালক হাবিব জানান, সেদিন একটু গন্ডগোল হয়েছে। তবে আমি এর সাথে জড়িত না।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।