গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় ধরা পরা সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহরে গৃহবধুর সাথে অনৈতিক ভাবে রাত যাপন কালে এলাকাবাসীর হাতে আটক হওয়া পুলিশ কর্মকর্তা এস আই মেহেদী হাসানকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বুধবার রাতেই পুলিশ বিভাগ এ সিদ্ধান্ত নেয়। চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মেহেদী হাসান চাটমোহর থানার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার রাতে চাটমোহরের নিমাইচড়া ইউনিয়নের সমাজ (দক্ষিণপাড়া) গ্রামে এক গৃহবধূর ঘরে অনৈতিক ভাবে রাত কাটান পুলিশের এই কর্মকর্তা। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোড়ে ঐ গৃহবধূর ঘর থেকে পুলিশ কর্মকর্তাকে আটক করেন। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করেন তারা। হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের ইনচার্জ তাকে সমাজ গ্রাম থেকে উদ্ধার করে নিয়ে যান। পরে তাকে চাটমোহর থানায় আনা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু গ্রামের ফারুক হোসেনের স্ত্রী একটি মামলা সংক্রান্ত বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে যাতায়াত করতেন। মামলার তদন্তের দায়িত্বে ছিলেন এসআই মেহেদী হাসান। এক অপরের সাথে বিভিন্ন দিনে দেখা হওয়া, কথা হওয়ার প্রেক্ষিতে তাদের দুইজনের মধ্যে একটা ভাল সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক আরো বেশি গভীর হলে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। উক্ত গৃহবধু তার বাবার বাড়ি সমাজ দক্ষিণ পাড়া অবস্থান কালে মঙ্গলবার রাতে এস.আই মেহেদী ঐ বাড়িতে গিয়ে গৃহবধূটির সাথে একই ঘরে রাত্রী যাপন করছিলেন। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে বাড়ি ঘেরাও করে তাদের দুজনকে একই রুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে এসআই মেহেদীকে জনতার আক্রোশ থেকে মুক্ত করে থানায় নিয়ে আসে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন তোলে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম জানান, অভিযুক্ত পুলিশ সদস্যের বিষয়ে আমরা তদন্ত করবো। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে আলোচিত হওয়ায় তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পুলিশের তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।