লালপুরে বিএনপির শান্তি ও সম্প্রীতি সমাবেশ


লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
ছাত্রজনতার রক্তস্তাত অভ্যুথান পরবর্তী পরিস্থিতিতে আইন শৃঙ্খলা রক্ষা করা, মানুষের জান-মালের উপর আক্রোমন প্রতিহত করা ও আওয়ামী অনুপ্রবেশকারীদের অরাজকতা সৃষ্টি করার চেষ্টাকে রুখে দেওয়ার লক্ষে নাটোরের লালপুরে এবি ইউনিয়ন বিএনপির উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০আগস্ট ২০২৪) বিকেলে এবি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক, ঢাকা মেডিকেল কলেজের সাবেক ভিপি, সাবেক যুব ও ক্রিয়া প্রতমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পুত্র ডাঃ ইয়াসির আরশাদ রাজন।
প্রধান অতিথির বক্তব্যে ইয়াসির আরশাদ রাজন বলেন যারা গণহত্যা করেছে তাদেরকে এই বাংলাদেশের রাজনীতিতে পুনঃবাসন করতে দেওয়া হবে না। গত ৫আগস্ট দুপুর পর্যন্ত যারা লগি বৈঠা হেলমেড মাথায় দিয়ে অস্ত্রের ঝনঝনানি নিয়ে মানুষ হত্য করেছে ওরাই আবার সন্ধ্যার দিকে হিন্দুদের মন্দিরে গিয়ে হামলা করেছে। তিনি আরো বলেন বিগত ১৫বছর ধরে শেখ হাসিনা সারা বাংলাদেশকে আয়না ঘরে পরিণত করে রেখে ছিলো। সেই আয়না ঘরকে ছাত্র জনতার সম্মিলিত বিজয়ের গণ অভ্যুথান ভেঙ্গে চুরমার করে দিয়েছে। সারা বিশ্বের কাছে পরিস্কার হয়ে গেছে বিএনপি একটি শান্তি প্রিয় রাজনৈতিক দল। তারা একটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে সরকার গঠণে বিশ্বাসী।

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, লালপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা নান্নু, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম, বুলবুল আহম্মেদ বুলু, আশরাফুল আলম লুলু, হামিদুর রহমান বাবু, শামসুন্নাহার পারুল, গোপালপুর পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান,এবি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রহমান মতিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।