সাঁথিয়ায় ২১ বোতল ফেন্সিডিলসহ আটক ১

// সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনা সাঁথিয়ায় নাজির মিয়া (৩৮) নামের এক মাদক কারবারিকে ২১ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ।মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সাঁথিয়া থানাধীন কাশিনাথপুর পশ্চিমপাড়া চার রাস্তা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিক্তিতে জানাতে পারে কাশিনাথপুর পশ্চিমপাড়া চার রাস্তা মোড় এলাকায় মাদকদ্রব্য বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে কাশিনাথপুর পুলিশ ক্যাম্প এর আইসি এস আই আশরাফুল আলম সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ কে অবগত পূর্বক এএসআই সাগর আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়। আসামি নাজির মিয়াকে আটক করে তার হাতে থাকা বাজার করা ব্যাগ থেকে ভারতীয় নিষিদ্ধ মাদকদ্রব্য ২১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। জব্দকৃত ২১ বোতল ফেন্সিডিল এর বাজার মুল্য ৬৩ হাজার টাকা বলে জানিয়েছেন পুলিশ। আসামি কাশিনাথপুর ইউনিয়নের এদ্রাকপুর গ্রামের মৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ নাজির আলীকে আটক করেছে। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বুধবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।