নাটোরে বাসের সিরিয়াল নিয়ে দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭

// নাটোর প্রতিনিধি
নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ স¤পাদক ও বর্তমান সাধারণ স¤পাদক সমর্থকদেও মধ্যে ঢাকাগামী বাসের সিরিয়াল নিয়ে দ্বন্দ্বের জেরে ২ দফায় সংঘর্ষেও ঘটনা ঘটেছে । এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ
কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (২১ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে হরিশপুর এলাকার বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের শুরু হয় এবং শুক্রবার রাত ১২ টায় সংঘর্ষ ব্যাপক আকার ধারণ করে । এ ঘটনার প্রতিবাদে রাত থেকে নাটোর হরিশপুর বাস টার্মিনালে অবস্থিত ঢাকাগামী বাস কাউন্টারগুলোর কার্যক্রম বন্ধ রয়েছে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান , ঢাকাগামী বাসের সিরিয়াল নিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে হরিশপুর এলাকার বাসস্ট্যান্ডে নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ স¤পাদক মজিবর রহমান ও বর্তমানসাধারণ স¤পাদক বাসিরুর রহমান খান এহিয়া চৌধুরীর সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে রাত ১২টার দিকে বাসট্যান্ডের পাশে চেয়ারম্যান রোডে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে । এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়।এ সংঘর্ষের জেরে রাত ১টার দিকে একই এলাকায় আবার সংঘর্ষে জড়ায় উভয় পক্ষে। এ সময় একজন গুলিবিদ্ধ হয়। আহতরা হলেন পরিবহণ শ্রমিক খোকা (৩৬),কিরণ (৪৭),সুরুজ আলী (৪২),আবুল হোসেন (৪৫),হিমেল (২৯), মানিক (৪০) । গুলিবিদ্ব হোন সুবল (২২) নামে এক পরিহণ শ্রমিক । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সংঘর্ষের সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের জন্য অভিযান চলছে। তবে কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।