আটঘরিয়ায় আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর ও সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা 

// আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি 

নির্বাচনী পরবর্তী সহিংসতায় পাবনার আটঘরিয়ায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের আসবা পত্র,  ৩টি মোটরসাইকেল ভাংচুর ঘটনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। মঙ্গলবার সন্ধ্যা উপজেলার আটঘরিয়া বাজারে এ বিক্ষোভ মিছিল প্রতিচ্ছবাদ করে। 

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, পৌর আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম মুকুল প্রমুখ। 

প্রতিবাদ সভায় ভক্তরা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানায়।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মোঃ তাভীর ইসলামের সমর্থকদের উপর হামলা চালায়। উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে তারা। 

হামলায় আহতরা হলেন, জিয়া (৩৫), বুলবুল ফকির (৪০), রনি (২৬), জাহিদ (৩০), ভোলা (২২)। এদের মধ্যে গুরুতর অবস্থায় জিয়াকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।