বগুড়া রানার প্লাজায় কার্লকেয়ার ফ্লাগশিপ সার্ভিস সেন্টারের উদ্বোধন

// স্টাফ রিপোর্টার:

উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র বগুড়ায় টেকনো, ইনফিনিক্স, আইটেল মোবাইল ফোনের ফ্লাগশিপ কার্লকেয়ার সার্ভিস সেন্টারের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার দুপুরে শহরের রানার প্লাজার ৫ম তলায় প্রধান অতিথি হিসেবে কেক কর্তন ও ফিতা কেটে সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন কার্লকেয়ার বাংলাদেশ এর সার্ভিস ডিভিশনের প্রধান মাহফুজুল হক মিরাজ।

উদ্বোধনী বক্তব্যে মিরাজ বলেন, বিশ্বব্যাপি টেকনো, ইনফিনিক্স, আইটেল এর সার্ভিসদাতা প্রতিষ্ঠান হিসেবে কার্লকেয়ার অত্যন্ত সফলতার সাথে কাজ করে যাচ্ছে। যে ধারাবাহিকতাই বগুড়াতেও যাত্রা শুরু করলো কার্লকেয়ার। এসময় উদ্বোধন উপলক্ষে টেকনো, ইনফিনিক্স এবং আইটেল এর সকল মোবাইল ফোনের সার্ভিসে বগুড়ায় এই সেন্টারে ২৬ মে ২০২৪ থেকে ২ জুন ২০২৪ পর্যন্ত ১০% ডিসকাউন্ট এর ঘোষণাও করেন কার্লকেয়ারের এই কর্মকর্তা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পরিচালক ও রানার প্লাজার ব্যবস্থাপনা পরিচালক সাইরুল ইসলাম, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও আইটেল মোবাইলের বগুড়া জেলার পরিবেশক শেখর রায় এবং আইটেলের পরিবেশক প্রণব সরকার ।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন নর্থ জোনের রিজিওনাল সার্ভিস ম্যানেজার গোলাম রব্বানী এবং রাজশাহী জোনের এরিয়া সার্ভিস ম্যানেজার শামিম রেজা, ইনফিনিক্স এর আরএসএম আসাদুজ্জামান  কানন, আইটেলেলের আরএসএম আরিফ রহমান, টেকনোর এরিয়া সেলস ম্যানেজার কাইয়ুম, আইটেলের টিএম আলতাব হোসেন, টেকনোর টিএম সোহাগ আল মামুন, ইনফিনিক্স এর টিম রাকিব হাসান, মোবাইল ব্যবসায়ীবৃন্দ যথাক্রমে উদয়ন চৌধুরী, আবু সাঈদ, রিতা রায়, সহ টেকনো, ইনফিনিক্স, আইটেল এর সকল ব্র্যান্ড প্রোমোটার এবং সার্ভিস টেকনিশিয়ানবৃন্দ।

উল্লেখ্য, আফ্রিকা মহাদেশের এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পাওয়া টেকনো, ইনফিনিক্স ও আইটেল মোবাইল ব্র্যান্ড ইতিমধ্যেই এশিয়া মহাদেশের সর্বত্রই মুঠোফোন ব্যবহারকারীদের মাঝে ব্যাপক ইতিবাচক সারা ফেলেছে। স্বল্প মূল্য ও অধিক ফিচারের কারণে এই তিন ব্র্যান্ডের মোবাইল ফোনের একটি বিশাল গ্রাহক শ্রেণী তৈরি হয়েছে এশিয়া মহাদেশে। আর গ্রাহকের সুবিধার্থেই কার্লকেয়ার তাদের সার্ভিস সেন্টারের মাধ্যমে ভোগান্তিহীন ও সহজলভ্য সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ হয়েছে। কর্তৃপক্ষের প্রত্যাশা প্রতিযোগিতার এই বাজারে ভবিষ্যতে সর্বদাই নিজেদের ইতিবাচক অবস্থান ধরে রাখতে চান তারা।