জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অটো বোরাক চুরির সময় ২ চোর আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অটো বোরাক চুরির সময় দুই চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৬ এপ্রিল) পাবনার চাটমোহর পৌর সদরের হারানমোড় এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

আটককৃত লুৎফর (২০) গুরুদাসপুর উপজেলার দড়িবামনগাড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে এবং সোহাগ আলী (২২) নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে। এসময় তাদের সহযোগি পাবনার গাছপাড়া এলাকার সজিব (২৫) পালিয়ে যায়।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১১ টার দিকে লুৎফর, সোহাগ ও সজিব চাটমোহরের মথুরাপুর ইউনিয়নের ভাদড়া মোড় থেকে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার সোনাই এর ছেলে এরশাদের অটো বোরাক সারাদিনের জন্য সাত’শ টাকায় ভাড়া করে ভাঙ্গুড়া এবং চাটমোহরের বিভিন্ন এলাকায় ঘুরে দুপুর একটার দিকে হারানমোড় এলাকায় ফিরে আসে। এসময় বোরাক থেকে নেমে যাত্রীরা ফ্রুটিকা জুস খায় এবং জুসের মধ্যে তিনটি ঘুমের ওষুধ মিশিয়ে এরশাদকে খেতে দেয়। এরশাদ ঘুমের বড়ি মিশ্রিত ফ্রুটিকা জুস খেয়ে রাস্তার পাশে ঘুমিয়ে পরলে চোরের দল অটো বোরাক নিয়ে পাবনার দিকে পালিয়ে যাওয়ার সময় খাইরুল নামক এক দোকানদার বিষয়টি লক্ষ্য করে এবং মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে ভাদড়া মোড়ে পৌছে এলাকাবাসীর সহায়তায় লুৎফর ও সোহাগকে আটক করে। এসময় সজিব পালিয়ে যায়। এলাকাবাসী আটক দুই চোরকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ অটো বোরাক উদ্ধার করে চোরদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে এবং অটোবোরাক চালককে ভর্তি করে।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে এবং পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।