পাবনা ফুডবাজ ফাউন্ডেশনের ঈদ বাজার বিতরণ

পাবনা সংবাদদাতাঃ

পাবনার স্বেচ্ছাসেবী সংগঠন ফুডবাজ ফাউন্ডেশন গত ২ বছর ধরে  ধারাবাহিকভাবে গরীব, দুঃস্থ, বিধবা ও এতিমদের মাঝে মাত্র ৫০ টাকায় এমবিবিএস ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা, বিভিন্ন সময় স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা, মাসিক একবেলার আহার, শীতকালীন কম্বল বিতরণ, রমজানে ইফতার বিতরণ ও প্রতি ঈদে ঈদ বাজার বিতরণসহ পাবনার এই অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠানটি বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। 

এরই ধারাবাহিকতায় গতকাল রোববার সকাল ১১টায় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ শহরের ট্রাফিক মোড় হতে শুরু করে আব্দুল হামিদ রোড হয়ে নিউমার্কেটের সামনে দিয়ে রাস্তার ফুটপাতে শুয়ে বসে থাকা কিছু দুঃস্থ, অসহায় ও এতিমদের খুঁজে খুঁজে বের করে তাদের মাঝে ঈদ সামগ্রী বা ঈদ বাজারের ১টি ব্যাগ তুলে দিয়েছে। 

এতে ১ কেজি পোলাও’র চাল, আধা কেজি ডাল,১ প্যাকেট বনফুল লাচ্ছা সেমাই, ১ প্যাকেট কাঠি সেমাই, ১ প্যাকেট ডিপ্লোমা গুড়া দুধ, গরম মশলা ও ১ কেজি চিনি ছিলো।

পবিত্র ঈদ-উল ফিতরের এ ঈদ বাজার বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে বিতরণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. সাবেরিন ইসলাম এবং সুমাইয়া ইসলাম (এমবিবিএস)। তাদের সাথে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সিপন খান, নাফিজ ইসলাম ও মারুফ রোহান।