যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে প্রাণ গেল আকাশের

// ইয়ানুর রহমান : যশোরের শহরের শংকরপুর বটতলা মসজিদ সংলগ্ন এলাকায় মধ্য রাতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আরেক সন্ত্রাসী আকাশ খুন হয়েছেন। নিহত আকাশ ওই এলাকার তোতা মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে শংকরপুর বটতলা এলাকায় মঙ্গলবার মধ্য রাতের পরপরই। অভিযোগ উঠেছে, এ ঘটনার সাথে জড়িত রয়েছেন সাব্বির, তানভিরসহ একদল সন্ত্রাসী। যারা কিশোর গ্যাং এর সাথে জড়িত।

এছাড়া নিহত আকাশের বিরুদ্ধেও একাধিক অভিযোগ রয়েছে। তিনি হত্যাসহ একাধিক মামলার আসামি। নিহতের স্বজনদের অভিযোগ, আকাশকে সাব্বির ও তানভীর ডেকে নিয়ে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

এরআগে ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে তানভির আকাশকে হোয়াটাসঅ্যাপে ফোন করে সাফ জানিয়ে দেয় আমার হাতে তোর মৃত্যু হবে। এসব অভিযোগ নিহতের স্ত্রীর।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান বলেন, নিহতের গলায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে আকাশের।

আকাশের নিহতের স্ত্রী, মা ও ভাই-বোনেরা সাব্বির ও তানভিরকে অভিযুক্ত করে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন। অভিযুক্ত সাব্বির-তানভির একই এলাকায় বসবাস করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের আটকে অভিযানে নেমেছে।

এদিকে, আইনপ্রয়োগকারী একটি সংস্থার দাবি চোরাই সোনা ভাগাভাগির টাকা নিয়ে দ্বন্দ্ব ও এলাকায় আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে বন্ধুদের হাতেই খুন হয়েছে আকাশ।#