পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের নতুন কমিটি গঠন সভাপতি-বিপ্লব সম্পাদক-রন্টি 

// বিশেষ প্রতিনিধিঃ 

পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের নতুন কমিটি গঠন সভাপতি-বিপ্লব সম্পাদক-রন্টি 

বিশেষ প্রতিনিধিঃ দেশের প্রিন্ট ও অনলাইন সংবাদপত্র মালিকদের ঐতিহ্যবাহী সংগঠন পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  গতকাল শনিবার ১০ ফেব্রুয়ারি বেলা ২টায় শহরের লতিফ টাওয়ারে কাশমেরী ফুড গার্ডেনে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় দুই বছর মেয়াদি নতুন এই কমিটি গঠন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক বিপ্লবী সময়ের সম্পাদক সোহেল রানা বিপ্লবকে সভাপতি ও একই পত্রিকার ইমরুল হাসান রন্টিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 

এ সময় নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক উপস্থিত কমিটির সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন আমাদের এই কমিটি গঠনের উদ্দেশ্য দেশের প্রিন্ট, অনলাইন পত্রিকা ও টিভি চ্যানেলের কল্যাণে দায়িত্ব পালন করা। সেইসাথে পিছিয়ে পড়া সাংবাদিকদের পাশে দাঁড়িয়ে তাদের কলমকে আরো শক্তিশালী করা। সংবাদপত্রের সংকট নিরসন ও  গঠনমূলক সমালোচনার মাধ্যমে পাবনাবাসীকে সুখী, সমৃদ্ধ করার পত্যয়ে কাজ করার উদ্দেশ্যই হবে পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের প্রধান কাজ।

১৮ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি দৈনিক ইছামতির মোখলেছুর রহমান বিপ্লব, সহ সধারণ সম্পাদক দৈনিক পাবনার বাণীর খন্দকার আসাদুজ্জামান মিলন, সাংগঠনিক সম্পাদক সিএনএফ টিভির খালেদ আহমেদ, প্রচার সম্পাদক  দৈনিক পাবনার চেতনার এসএম আদনান উদ্দিন, দপ্তর সম্পাদক দৈনিক এযুগের দ্বীপের ওমর সরকার, কোষাধ্যক্ষ দৈনিক জীবন কথার ফারুক হুসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক পাবনার বাণীর রবিউল ইসলাম রনি, ক্রীড়া সম্পাদক দৈনিক পাবনার বাণীর রহমতুল্লাহ দোলন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক দৈনিক চলনবিলের রকিবুর রহমান টুকুন, কল্যাণ সম্পাদক দৈনিক আমাদের বড়ালের হেলালুর রহমান জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক পাবনার আলোর রেহানা পারভীন, কার্যনির্বাহী সদস্যরা হলেন  দৈনিক স্বতঃকন্ঠের নুর উদ্দিন শফি কাজল, দৈনিক পাবনার আলোর মাহফুজ আলী কাদেরী, দৈনিক পাবনার চেতনার শাহানারা পারভীন, দৈনিক পাবনার খবরের তাজ উদ্দিন মিলন, দৈনিক উন্নয়নের কথা আবুল হাসেম।

উপদেষ্টা মন্ডলির সদস্য দৈনিক বিপ্লবী সময় ও দি মর্নিং টাচের রুহুল আমিন বিশ্বাস রানা এবং দৈনিক বিপ্লবী সময়ের সেলিম হোসেন।

এ সময় উপস্থিত কমিটির সকল নেতৃবৃন্দ নবগঠিত কমিটির সভাপতি ও সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।