আদমদীঘিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হাই-লো বেঞ্চ হস্তান্তর

// আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘি উপজেলার মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও মাদ্রাসা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে হাই-লো বেঞ্চ, টেবিলসহ আসবাবপত্র হস্তান্তর করা হয়েছে। গতকাল সোমবার (২২ জানুয়ারী) দুপুরে আদমদীঘি উপজেলা চত্বরে এসব সামগ্রী প্রতিষ্ঠানে প্রধানদের নিকট হস্তান্তর করেন প্রধান অতিথি বগুড়া- ৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) এলাকার নব-নির্বাচিত সংসদ সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন। এছাড়া তিনি বিকেলে উপজেলা সদরের পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে ওয়াশ ব্লক কাম হাইজিন কর্ণার নির্মান কাজের উদ্বোধন করেন।
উল্লেখ্য : প্রতিষ্ঠানে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কারিগরী তত্বাবধানে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প(ইউজিডিপি)’র আওতায় দু.দফায় ৪৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ১ হাজার ২২ জোড়া হাই-লো বেঞ্চ টেবিলসহ আসবাবপত্র বিতরণ করা হয়। একই প্রকল্পের আওতায় ১৮ লাখ টাকা ব্যায়ে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে ওয়াশ ব্লক কাম হাইজিন কর্ণার নির্মান কাজের উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী রিপন কুমার সাহা, মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর উন্নয়ন প্রকল্প (জাইকা)এর আশরাফ আলী, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জিল্লুর রহমান, শামিম উল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান মিজানুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন।
#