ভাঙ্গুড়ায় চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা হারালেন সবজি ব্যবসায়ী

// পাবনা প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় চলন্ত ট্রেনে নিজের মালামাল উঠতে গিয়ে পা পিছলে পড়ে পা হারালেন আলাউদ্দিন (৪৮) নামে এক সবজি ব্যবসায়ী।
শনিবার (২০ জানুয়ারি) সকাল ছয়টায় উপজেলার বড়াল ব্রিজ রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। আহত আলাউদ্দিন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বলাইগাতী গ্রামের মো. আজাহার আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াল ব্রিজ রেল স্টেশনের সহকারী বুকিং মাস্টার মো. শফিউল ইসলাম।
স্থানীয়রা জানায়, ভোরে ঈশ^রদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রেন বড়াল ব্রিজ রেল স্টেশনে প্রবেশ করে। সকাল ছয়টায় ট্রেনটি প্ল্যাটফর্ম ছাড়ার সময় (কাঁচামাল) সবজি ব্যবসায়ী আলাউদ্দিন দৌড়ে ট্রেনে মালামাল তুলছিলেন। এসময় ট্রেনের সিঁড়িতে পা দেওয়ার সঙ্গে সঙ্গে পিছলে তিনি লাইনের ওপর পড়ে যান। এতে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন।
বড়াল ব্রিজ প্ল্যাটফর্মের বাদাম বিক্রেতা মোজাহার হোসেন বলেন, আহত আলাউদ্দিনের বাড়ি উল্লাপাড়ার বাসিন্দা হলেও তিনি ভাঙ্গুড়া পৌর সদরে বাসায় থাকতেন। প্রতিদিন সবজি নিয়ে লোকাল ট্রেনে দিলপাশার রেল স্টেশনে সবজি বিক্রি করতেন তিনি। আজ হঠাৎ স্টেশনে চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি ট্রেনে কাটা পড়ে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।