বিপুল ভোটে ৪র্থ বার মতো বিজয়ী হলেন টুকু

// ওসমান গনি বেড়া (পাবনা) প্রতিনিধি ঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা – ১ (সাঁথিয়া – বেড়া) আসনে আ.লীগ মনোনীত নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও বর্তমান ডেপুটি স্পিকার এ্যাড.শামসুল হক টুকু বিজয়ী হয়েছেন ।
বিজয়ে আনন্দে উদ্বেলিত নেতা কর্মী সর্মথকদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে তাদের উদ্দেশ্যে বলেন,আপনার বিভিন্ন ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার বিজয় যেমন ছিনিয়ে এনেছেন তেমনি আপনাদের দ্বায়িত্ব এলাকায় শান্তিপূর্ণ সহ অবস্থান বজায় রাখা। কোন ধরনের উষ্কানিতে এলাকায় যেন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে আপনাদের সর্তক থাকতে হবে। জয় আপনাদের হয়েছে,এলাকার জনগন আপনাদের ভালোবেসে নৌকার বিজয় সুনিশ্চিত করেছে, এ এলাকা আপনাদের পরিচালিত করতে হবে। আমাকে সবাই ভোট দিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় বেড়া-সাঁথিয়ার ভোটারদের প্রতি আমি কৃতজ্ঞ।
পাবনা-১ আসনে মোট ১২৫ টি ভোট কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৯৩ হাজার ২’শ ৩৪ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু সাইয়িদ ট্রাক প্রতীকে পেয়েছেন ৭২ হাজার ৩শ’৮৭ ভোট।
২০ হাজার ৮শ’৪৭ ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে বেসরকারি ভাবে ৪র্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। রোববার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।#