আটঘরিয়াকে সোনার উপজেলায় পরিনত করা হবে – গালিবুর রহমান শরীফ

// স্টাফ রিপোর্টার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে আটঘরিয়াকে সোনার উপজেলায় পরিনত করা হবে। এই উপজেলায় মানুষের কর্মসংস্থানের জন্য ইন্ডাস্ট্রি স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হবে। গতকাল বুধবার আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় পাবনা-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরও বলেন আমার প্রায়ত পিতা সাবেক ভূমি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু’র অসমাপ্ত কাজ শেষ করতে আমি আপনাদের কাছে ভোট প্রার্থনা করতে এসেছি। আপনারা সকলেই আগামী ৭ জানুয়ারি ভোটবিপ্লবের মাধ্যমে নৌকাকে বিজয়ী করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মেঃ তানভীর ইসলাম। সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব মোঃ গোলজার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদভা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম কামাল, পাবনা জেলা ছাত্র লীগের সভাপতি সিমান্ত, দেবেত্তর ইউনিয়নের সভাপতি নিখিল কুমার সাহা, লক্ষীপুর ইউনিয়নের সভাপতি রেজাউল করিম প্রমুখ।