ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মুক্তিযোদ্ধাকে মারধর করলেন নৌকার সমর্থকেরা

// নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ।

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীন মুন্সিকে মারপিট করে আহত করলো রাশিদুল্লাহ রাশিদ নামে নৌকার সমর্থক। শুক্রবার দুপুরে উপজেলার  চাঁদপুর ইউনিয়নের জিন্দার মোড় বাজারে তাকে মারপিট করে। বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীন মুন্সী হরিণাকুন্ডু উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার  ছিলেন ও হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড়বিন্নী দক্ষিনপাড়া গ্রামের মুন্সী আনছারের ছেলে। এঘটনায় হরিণাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। 

বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীন জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে জিন্দারের মোড় বাজারে চুল কাটানোর উদ্দেশ্যে যাওয়ার সময় বিল্লালের দোকানের সামনে পৌছাইলে পিছন থেকে রাশিদুল্লাহ রাশিদ দৌড়ে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের কারন জিজ্ঞাসা করিলে সে উত্তেজিত হয়ে বলে তুই নৌকা প্রতীকের বিপক্ষে কাজ করতেছিস তখন আমি তাকে জানাই আমি বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিব। সে আমার কথা না বিশ্বাস না করে আমাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। 

তিনি বলেন, ‘মারপিটের ফলে আমি রাস্তার উপর পড়ে যায়। এতে আমার ডান হাতে তালুতে আঘাত লাগে। এসময় আমার চিৎকার শুনে পাশের লোকজন এসে উদ্ধার করে। রাশিদুল্লাহ আমাকে খুন জখমের হুমকি প্রদান করে চলে যায়। এতে আমার প্রান নিয়ে আমি শংকিত। এঘটনায় হরিণাকুন্ডু থানায় একটি সাধারন ডায়েরী করেছি।’

রাশিদুল্লাহ রাশিদ চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের সাবেক বিন্নী গ্রামের মৃত গফুর মন্ডলের ছেলে।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান জানান, এ ঘটনায় শুক্রবার হরিণাকুন্ডু থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। যার নম্বর-১৩২০। এছাড়া এর ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।