ভোট প্রয়োগ পরিবেশ সুরক্ষিত থাকবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

// পাবনা প্রতিনিধি : নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, অবাধ সুষ্ঠ অংশগ্রহনমুলক সুন্দর উৎসব মুখর পরিবেশে নির্বাচন করতে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সকল প্রস্তুতি নেয়া হচ্ছে। কারো অবহেলা থাকলে তাকে শাস্তির আওতায় আনা হবে। কারোর কোন প্রকার অভিযোগ থাকলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে, জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে। পরিবেশ আরো উন্নত হবে। সবাইকে আইন সম্পর্কে সচেতন থাকতে হবে। ভোটারদের আনার দায়িত্ব প্রার্থীদের আর ভোটারদের নির্বিঘেœ ভোট প্রয়োগের পরিবেশ সুরক্ষার দায়িত্ব আমাদের আশা করি ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারবে।
শুক্রবার সকালে পাবনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আসন্ন নির্বাচনে প্রার্থীদের সাথে এবং আইশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদেও ব্রিফিং কালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের উপ মহা পুলিশ পরিদর্শক মো. আনসুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন হায়দার, বিভাগীয় নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী প্রমূখ।
এর আগে তিনি পাবনা শিল্পকলা একাডেমী তে প্রিজাইডিং অফিসার দের সাথেমতবিনিময় করেন।