ইসাবের আয়োজনে এম আব্দুল লতিফ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান 

// রানা আহম্মেদ অভি, ইবি।

ঝিনাইদহ শৈলকুপা উপজেলার  আগুনিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এম আব্দুল লতিফ শিক্ষাবৃত্তি-২০২৩ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বেনীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু গোপীনাথ রায়।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান তপন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আগুনিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, একই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শরিফুল ইসলাম উকিল, এম আব্দুল লতিফ স্মৃতি সংসদ এর সধযোগী সদস্য শাহিনা লতিফ।

অনুষ্ঠানে ইসাবের চেয়ারম্যান নাহিদুল ইসলাম ইমন, চিফ মার্কেটিং অফিসার শাকিবুল সাফওয়ানসহ ইসাব ও এম আব্দুল লতিফ স্মৃতি সংসদ এর বিভিন্ন পর্যায়ের সদস্য, জুয়েল রানা,বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন ইসাব এর চীফ কমিউনিকেশন অফিসার জনি সরকার রিয়াজ এবং জুনিয়র উপদেষ্টা সাজ্জাদ হোসেন।

এম আব্দুল লতিফ একজন বিশিষ্ট বিজ্ঞানী এবং ভাষা সৈনিক। উনার বর্ণাঢ্য ব্যক্তিজীবন সমন্ধে পরবর্তী প্রজন্মকে জানাতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইসাব এবং  এম আব্দুল লতিফ স্মৃতি সংসদ যৌথ উদ্যোগে আয়োজিত “এম আব্দুল লতিফ শিক্ষাবৃত্তি-২০২৩” । এ বছর শৈলকুপা উপজেলার ৫ টি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের মধ্যে পরীক্ষার মাধ্যমে নির্বাচিত ৫ জনকে ট্যালেন্টপুল এবং ১০ জনকে সাধারন গ্রেডে বৃত্তি প্রধান করা হয়। ট্যালেন্টপুল গ্রেডের প্রতিজনকে  এককালীন ২৫০০ এবং সাধারন গ্রেডে প্রতিজনকে এককালীন ১৫০০ টাকা উপহার প্রদান করা হয়।