লালপুরে মহান বিজয় দিবস পালিত

লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুরে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার সূর্য উদয়ের সাথে ৩১ বার তপোধ্বনির মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। এছাড়াও উপজেলার সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উুত্তালন করা হয়।
সকাল ৭টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রসাশন, গোপালপুর পৌরসভা, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণ।
এরপর লালপুর উপজেলা মাঠে সকালে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ সালাম গ্রহণ করেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার ও লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ডিসপ্লে প্রদর্শন শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
দুপুরে বীরমুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর উপজেলা সহকারি কমিশনার আরাফাত আমান আজিজ।
এসময় উপস্থিত ছিলেন গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্তুজা লিলি, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা, মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন, আব্দুর রাজ্জাক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।