স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দিলেন সাবেক স্বামী, অবশেষে গ্রেপ্তার

// সঞ্জু রায়, বগুড়াঃ
স্বামীকে তালাক দেওয়ায় ক্ষোভে প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ইমোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে বগুড়ার ধুনটে নাছিম প্রামানিক নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী সাবেক স্ত্রীর দায়ের করা পর্ণোগ্রাফি আইনে মামলার পর  তাকে গ্রেপ্তারের পর শনিবার দুপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।
এর আগে শনিবার সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে সকাল ১০টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর এলাকা থেকে নাছিম প্রামানিক কে গ্রেফতার করে।
মামলার এজাহার ও ধুনট থানা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মানিকপোটল গ্রামের শহিদ প্রমানিকের ছেলে নাছিম প্রামানিক  প্রায় ১২ বছর আগে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের এক নারীকে বিয়ে করেন । সংসার জীবনে তাদের দুইটি মেয়ে রয়েছে। সংসার করাকালীন সময়ে নাছিম প্রামানিক কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় প্রায় দুই মাস আগে নাছিম প্রামানিককে তার স্ত্রী তালাক দেন। এতে ক্ষুব্ধ হয়ে নাছিম তার প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। বিষয়টি টের পেয়ে ওই নারী শনিবার সকালের দিকে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।
এদিকে থানা হাজতে আটক গ্রেপ্তার হওয়া নাছিম প্রামানিক বলেন, হুট করে তাকে তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তার সাবেক স্ত্রীর ছোট বোন ও ভাইয়ের ইমোতে নগ্ন ছবি পাঠিয়েছিলেন তিনি।
এ প্রসঙ্গে ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ধরণের অপরাধ যেই করুক না কেন ভুক্তভোগীদের পাশে থাকবে পুলিশ।