ইবির শাপলা ফোরামের উদ্যোগে মৃত্যুঞ্জয়ী মুজিবে পুষ্প অর্পণ 

// রানা আহম্মেদ অভি, ইবি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের নতুন কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে পুষ্প অর্পণ করা হয়েছে। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে এই পুষ্প অর্পণ করা হয়। 

এসময় সংগঠনিক নতুন দায়িত্বরত সভাপতি হয়েছেন অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, অধ্যাপক ড. রবিউল হোসেন, সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আনিছুর রহমানের নেতৃত্বে এই পুষ্প অর্পণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন – যুগ্ম সাধারণ সম্পাদক জয়শ্রী সেন, কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মাহবুবর রহমান,  অধ্যাপক ড. মো. মামুনুর রহমান, অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. আনোয়ারুল হক, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক ড. শাহজাহান মন্ডল প্রমুখ।

এসময় বিশ্ববিদ্যালয়ের শাপলা ফোরামের নতুন সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মান বলেন, ‘প্রগতিশীল শিক্ষক সংগঠনের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছি সহকর্মীদের উপর। আমার মনে হয় বিশ্ববিদ্যালয় নিজস্ব গতিতে চলছে না। আমরা চেষ্টা করবো এই গতিশক্তিকে প্রগতিশীল করার। শিক্ষক-শিক্ষার্থীদের উপকারে আসবে সেসব কাজ ইতোমধ্যেই চিন্তাভাবনা করেছি। ধীরে ধীরে বাস্তবায়ন করার চেষ্টা করবো।’