তিন বছরের জন্য পাবনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি অনুমোদিত

// আবদুল জব্বার, পাবনা : আগামী তিন বছরের জন্য পাবনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি অনুমোদিত হয়েছে। ১৩ সদস্যের নতুন কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে পাবনা জেনারেল হাসপাতালে সাবেক সহকারী পরিচালক ও বিশিষ্ট ডেন্টাল সার্জন ডা. মনোয়ার উল আজিজ এবং সাধারণ সম্পাদক পুন: নির্বাচিত হয়েছেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান। গত ১৯ নভেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক) কমিশনারবৃন্দ এক সভার মাধ্যমে এই নতুন কমিটি অনুমোদন দেন।
গতকাল মঙ্গলবার সকালে দুর্নীতি দমন কমিশন (দুদক) পাবনা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোঃ খায়রুল হক নতুন কমিটির সাথে পরিচিত হন এবং আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করেন। আগামী ৯ ডিসেম্বর আন্তজার্তিক দুর্নীতি দিবস পালনে সবার সহযোগিতা কামনা করেন।
নতুন কমিটির অন্য কর্মকর্তা হলেন, সহসভাপতি সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শহীদ মোহাম্মদ ইব্রাহীম, সহসভাপতি পাবনা কলেজের অধ্যক্ষ জু. হা. মো: আতিকুল্লাহ। সদস্যগণ হলেন, পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ, মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় বুরে‌্যা প্রধান ও বিশেষ প্রতিনিধি উৎপল মির্জা, পাবনা মহিলা পরিষদের সভানেত্রি অ্যাডভোকেট কামরুন্নাহার জলি, সিসিডিবির আঞ্চলিক কর্মকর্তা নাদিরা আকতার, পাবনা মহিলা পরিষদের সহসভাপতি মাহবুবা খানম কাজল, সমাজসেবক ও ব্যবসায়ী মো. আব্দুর রাজ্জাক, পদ্মা কলেজের সহকারী অধ্যাপক মো. আক্তার উদ্দীন এবং পাবনা প্রেসক্লাব সদস্য মনিরুজ্জামান শিপন। কমিটি দুর্নীতি বিরোধী সচেতনসতা বাড়াতে জেলায় কাজ করবে।