আদমদীঘিতে কোচের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে নৈশ্য কোচের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চাচাতো দুই ভাই নিহত হয়েছে। এসময় আরো একজন গুরতর আহত হয়। নিহতরা হলেন- আদমদীঘি উপজেলার দড়িয়াপুর গ্রামের হোসেন আলীর ছেলে বগুড়া পলিটেকনিক্যাল কলেজ ছাত্র শাকিল হোসেন (২০) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নওগাঁ ডিগ্রী কলেজ ছাত্র সজিব হোসেন (২১)। আহত অপর যুবকের নাম ঠিকানা পাওয়া যায়নি। গত সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১০ টায় বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘির অদুরে সাহারপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে আদমদীঘি থানায় নিয়ে আসেন। এব্যাপারে থানায় মামলা হয়েছে।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়, গত সোমবার দিবাগত রাতে কলেজ ছাত্র শাকিল হোসেন, সজিব ও অপর অজ্ঞাত ওই যুবক মিলে একটি মোটরসাইকেল যোগে তাদের নিজ বাড়ি আদমদীঘি উপজেলার দড়িয়াপুর গ্রামে ফিরছিলেন। মোটরসাইকেলটি বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার সিমান্তবর্তি সাহারপুকুর বাজারের পাশে পৌঁছিলে ঢাকাগামী একটি নৈশ্যকোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায় এবং আরেহী তিন যুবক মারাত্বকভাবে আহত হয়। আহতদের মধ্যে শাকিল হোসেন ও সজিব হোসেনকে আদমদীঘি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। অপর অজ্ঞাত আহত যুবকে নওগাঁ হাসপাতালে নেয়া হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, রাতেই আদমদীঘি হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়। গতকাল মঙ্গলবার সকালে নিহতের পরিবারের নিকট দুই কলেজ ছাত্রের লাশ হস্তান্তর করা হয়েছে।