সুন্দরগঞ্জে ঢিলাঢালা অবরোধ পালিত

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ঢিলাঢালাভাবে অবরোধ পালিত হয়েছে। বিএনপি ও জামাতের ডাকা তিন দিনের অবরোধে তেমন কোন সারা দেখা যায়নি। অবরোধ ডেকে মাঠে নেই বিএনপি ও জামাত। তবে উপজেলা আওয়ামীলীগ অবরোধ বিরোধী শোডাউন করেছে গাড়ি বহর নিয়ে নিয়ে। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশি টহল অব্যাহত রয়েছে। 

মঙ্গলবার হতে বিএনপি ও জামাতর ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিন তেমন কোন প্রভাব ফেলতে পারেনি উপজেলায়। সকাল থেকে উপজেলা শহরে বিভিন্ন প্রকার যানবাহন চলাচল করতে দেখা গেছে। তবে সকালে ঢাকাগামী বাস ছেড়ে যেতে দেখা যায়নি। অন্যান্য দিনের মত রিক্সা, ভ্যান, অটোবাইক, মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহন স্বাভাবিক গতিতে চলছে। উপজেলার কোথাও অবরোধের পক্ষে বিএনপি ও জামাতের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল করতে দেখা যায়নি। 

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু জানান, স্বাধীনতার বিপক্ষের শক্তিকে কোন ভাবেই উপজেলায় অবরোধ বা হরতাল করতে দেয়া হবে না। সাধারণ মানুষের যানমালের হেফাজতের জন্য আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন সজাগ রয়েছে। 

উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল ইসলাম প্রামানিক জানান, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক অবরোধ ও হরতাল কর্মসূচি পালিত হবে।

থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, উপজেলার বিভিন্ন পয়েন্টে পুলিশি টহল অব্যাহত রয়েছে। কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।