ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

// ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় আহত আশরাফুল ইসলাম (৩৫) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার দিবাগত রাত তিনটায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার সদর ইউনিয়নের চড়-ভাঙ্গুড়া পুরানপাড়া (সগনেপাড়া) রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় তিনি গুরুত্বর আহত হন। নিহত আশরাফুল ওই গ্রামের শাজাহান আলী সাজাই এর ছেলে।
ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, সন্ধ্যায় সগনেপাড়া রেল গেট এলাকায় রেল লাইনের উপর বসে কানে হেড ফোন লাগিয়ে গেমস খেলছিলেন আশরাফুল। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা লোকাল কমিউনিটার ট্রেনে ধাক্কা লেগে তিনি লাইনের নিচে পড়ে যান। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে করতর্বরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত তিন টার দিকে তিনি মারা যান।
সগনেপাড়া (টি ২৬) গেটম্যান নাসির উদ্দিন বলেন, রেল লাইনের পাশেই ধানের খড়ের পালা থাকায় ট্রেন দেখা যায় না। আবার অনেকেই রেল গেট এলাকায় রেল লাইনের উপর বসে ফোনে গেমস খেলেন। তাদেরকে মানা করা সত্বেও বসে থাকেন।